নতুন ফিল্মমিউজিক

Bollywood News: মুক্তি পেল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির প্রথম গান ‘তুম কেয়া মিলে’, জমলো না ঠিক?

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির প্রথম গান ‘তুম কেয়া মিলে’ মুক্তি পেল সারেগামা ইউটিউব চ্যানেলে। করণ জোহর ও হিরু জোহরের প্রোডাকশনে ছবিটি পরিচালনা করছেন করণ জোহর স্বয়ং। সাত বছর পর তাঁর আবার পরিচালকের আসনে ফেরা। কিন্তু সেই ফেরা কি ‘কুছ কুছ হোতা হ্যায়’ বা ‘কভি খুশি কভি গম’ এর মত ছবি উপহার দিতে পারবে দর্শককে?

ছবির প্রথম গান দেখে অন্তত সেই উত্তরটি না হওয়াই উচিত। তার কারণ হয়তো এই তুলনা। করণ জোহর তাঁর ফ্যামিলি ড্রামা জনরার সিনেমা ও গ্র্যান্ড সেটের নাচ-গানের কারণে অত্যন্ত জনপ্রিয়। এবং জনপ্রিয় তাঁর আর শাহরুখ খানের জুটি। কিন্তু বলিউড বাদশা শাহরুখ খানের অনুপস্থিতির কারণে করণ জোহর অনেকক্ষেত্রেই রণভীর সিং কে শাহরুখ খানের রোম্যান্টিক আমেজ দেওয়ার চেষ্টা করছেন বলেই মনে হচ্ছে। ছুটে এসে হাঁটুর উপর বসে পড়া, হাত পা নিয়ে ওই একই স্টাইলে অঙ্গভঙ্গী কিংবা নায়িকার ঘাড়ে চুমু সবক্ষেত্রেই শাহরুখ খানের কপিই লাগছেন রণভীর। তাঁর নিজস্ব এনার্জি মেজাজ কোনো কিছুই ধরা পড়ছেনা ফ্রেমে। কারণ চোখে মুখে প্রেমের অমন গভীর প্যাশন শাহরুখ খান ছাড়া বলিউডে আর কারোর পক্ষেই ফুটিয়ে তোলা সম্ভব নয়। আলিয়া ভাটকেও অনেক ইয়াশ চোপড়ার ছবির নায়িকার মত প্রেজেন্ট করার চেষ্টা হয়েছে। মিউজিক ভিডিওটি দেখে বারে বারেই গেরুয়া গানের দৃশ্যায়নের কথা মনে পড়ছে।

মিউজিক নিয়ে বলার কিছু নেই। কারণ বলার মত কিছুই নেই। প্রীতম হয়তো এর চেয়ে হাজার গুণ ভালো গান এর আগে দর্শককে উপহার দিয়ে ফেলেছেন তাই এই গান নিয়ে নতুন করে কিছু বলার নেই। নতুনত্ব নেই গানের সুরে এমনকি অরিজিতের গানের ভঙ্গীতেও। সব মিলিয়ে ভিডিওটি একবার দেখার পক্ষেই যথেষ্ট। না দেখলেও কোনো ক্ষতি হবে না। আর আপনি যদি অরিজিতের গলার প্রেমিক বা প্রেমিকা হন, তবে গানটি বেশ কয়েকবার শুনে ফেলতেই পারেন।

One thought on “Bollywood News: মুক্তি পেল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির প্রথম গান ‘তুম কেয়া মিলে’, জমলো না ঠিক?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *