Blogনতুন ফিল্ম

Movies updates: Leo, Salaar, Gadar 2, Jailer news

Leo Movie Update:

তামিল সুপারস্টার থালাপতি অভিনীত ‘লিও'(Leo) ছবির শেষ শিডিউল শ্যুট হবে কাশ্মীরে। গুজব শোনা যাচ্ছে এই দৃশ্যে থাকা ক্যামিও রোলটি নাকি করতে চলেছেন তেলেগু সুপারস্টার রাম চরণ। ‘লিও’ লিড চরিত্র হিসেবে থালাপতি বিজয়ের ৬৭তম সিনেমা। ছবিটি পরিচালনা করছেন লোকেশ কানাগরাজ। লোকেশ, রত্ন কুমার এবং ধীরাজ বৈদ্য মিলে ছবির স্ক্রিপ্ট তৈরি করেছেন। ছবিটি প্রডিউস করছে সেভেন স্ক্রিন স্টুডিয়ো। ছবিতে লিড চরিত্রে থাকছেন ভিজায় এবং তৃষা ক্রিষনান। এছাড়াও দেখা যাবে সঞ্জয় দত্ত, আর্জুন সারজা, গৌতম বাসুদেব মেনন, মনসুর আলি, মিসকিন প্রমুখরা। সিনেমাটোগ্রাফার হিসেবে রয়েছেন মনোজ পরমহংস। ছবিটি এডিট করছেন ফিলোমিন রাজ এবং ছবির মিউজিক দিচ্ছেন অনিরুধ রভিচন্দর

Salaar Movie Update:

৬ জুলাই মুক্তি পেতে চলেছে সালার ছবির টিজার। তাও আবার ৫.১২ য়! তথ্য উঠে আসছে যে কেজিএফ ২ ছবির শেষ দৃশ্যে রকি ভাই যখন ইন্ডিয়ান নেভির অ্যাট্যাকে ডুবে যাচ্ছেন, তখন সময় ছিল ৫.১২। তাই ঠিক ওই সময়তেই নিয়ে আসা হচ্ছে সালারের টিজার। আসলে যখন রকি ভাই ডুবছেন ঠিক ওই সময়েই এন্ট্রি ঘটছে সালারের— এমন ফিল দিতেই মেকার্সদের এমন ভাবনা। এই টিজারটির একটি পোস্টার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দেন প্যান ইন্ডিয়ান সুপারস্টার প্রভাস। সেই পোস্টারটিতে দেখা যাচ্ছে প্রভাস পিছন থেকে ফুল বডি শট লো এঙ্গেলে। এবং তার হাতে রয়েছে একটি কুঠার। কুঠারটি বিধে রয়েছে একটি লোকের বুকে। পোস্টার থেকে অবশ্যই স্পষ্ট যে কেজিএফের ইউনিভার্সেই বেস থাকতে চলেছে সালার। সদ্য মুক্তিপ্রাপ্ত ‘আদিপুরুষ’ ছবিটি ব্যবসা করতে পারলেও ভীষণভাবে ব্যাকল্যাশ পেয়েছে দর্শর ও সমালোচকদের কাছ থেকে। তাই সবারই চোখ থাকবে এই ছবির উপরে, দেখা যাক এই ছবি দিয়ে প্রভাসের কামব্যাক হয় কিনা।

Gadar 2 Movie Update:

২০০১ এ মুক্তিপ্রাপ্ত ছবি ‘Gadar: Ek Prem Katha’ র সিক্যুয়েল ‘Gadar 2’ এ ভয়েস ওভার দেবেন নানা পাটেকার। প্রথম পার্টটির ভয়েস ওভার দিয়েছিলেন ওম পুরি। ছবিটি পরিচালনা করছেন অনিল শর্মা। ছবির প্রধান চরিত্রে থাকছেন সানি দেওল, আমিশা প্যাটেল, উৎকর্ষ শর্মা, সিমরত কৌর এবং আরো অনেকে।

Jailer Movie Update:

আসতে চলেছে ‘Jailer’ ছবির প্রথম গান। ছবিটি পরিচালনা করছেন নেলসন দিলীপকুমার। প্রডিউস করছে Sun Pictures। মুখ্য ভূমিকায় রজনীকান্ত ছাড়াও থাকছেন জ্যাকি শ্রফ, শিভা রাজকুমার, তামান্না ভাটিয়া, সুনীল, রম্য কৃষ্ণান, বিনায়ক এবং একটি ক্যামিও রলে থাকতে চলেছেন মোহনলাল। ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকছেন অনিরুধ রবিচন্দর। ছবির প্রথম গান আসছে ৬ জুলাই। গানের প্রমোতে দেখা গিয়েছে অনিরুধ এবং নেলসন কে।

One thought on “Movies updates: Leo, Salaar, Gadar 2, Jailer news

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *