নতুন ফিল্ম

Latest Film News: Shahrukh Khan get injured; ‘Rocky Aur Rani Ki Prem Kahani’ trailer review- Bengali

চোট পেলেন শাহরুখ খান। লস এঞ্জেলেসে ‘Jawan’ ছবির শ্যুটিং চলাকালীন সময় নাকে চোট পেয়েছেন তিনি। যদিও চোট তেমন গুরুতর নয়। আহত হওয়ার সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে ডাক্তার জানান একটি minor surgery করলেই তিনি সুস্থ বোধ করবেন। আপাতত তিনি ফিরে আসছেন ভারতে। ২০২৩ এ ব্লকবাস্টার ‘পাঠান’ এর পর এখন সকলের চোখ জওয়ান ছবির দিকে। দেখা যাক এই ছবির মধ্যে দিয়ে আবার তিনি ঝড় তুলতে পারেন কিনা। আপাতত রয়েছে ছবির ট্রেলার আসার অপেক্ষা এবং ৭ সেপ্টেম্বর ছবি মুক্তির কথা রয়েছে। ছবির ট্রেলার মুক্তি পাবে ‘Mission Impossible’ ছবির সাথে।

মুক্তি পেয়েছে ‘Rocky Aur Rani Ki Prem Kahani’-র ট্রেলার। করণ জোহর আগেই জানিয়েছিলেন, প্রায় সাত বছর পর ডিরেক্টরের চেয়ারে ফিরে এসে তিনি তার নিজস্ব ফর্মুলাতেই একটি ছবি বানাবেন। এবং ঠিক তেমনটিই হতে চলেছে এই ছবিটিতে, অন্তত ট্রেলার দেখে তাই বোঝা গেল। একজন পাঞ্জাবি এবং একজন বাঙালি মেয়ের মধ্যে প্রেম তৈরি হচ্ছে। ধীরে ধীরে তারা একে অপরকে ভালোবাসছে এবং সময় আসছে একে অপরের ফ্যামিলিকে জানানোর। রকি এবং রানী ঠিক করে তারা তিন মাস একে অপরের বাড়িতে থাকবে। অর্থাৎ, রকি রানীর বাড়িতে এবং রানী রকির বাড়িতে। সেখান থেকেই ধীরে ধীরে গল্প জটিল হতে থাকে। চরিত্রের সংখ্যাও বাড়ছে। বিভিন্ন conflict point আসতে থাকে। আমরা জয়া বচ্চনকে দেখতে পাচ্ছি নেগেটিভ শেডে। আলিয়া ভাটের বাঙালি বাড়িতে আমরা দেখতে পাই টোটা রায়চৌধুরী, চূর্ণী গাঙ্গুলি প্রমুখকে। ট্রেলার জুড়ে অনেকগুলো জায়গাতেই কমেডি রয়েছে এবং কমেডি যথেষ্ট জমেছে। ছবিতে রিয়ালিস্টিক অ্যাপ্রোচ যেমন রাখা হয়েছে তেমনি করণ জোহরের টিপিক্যাল গ্র্যান্ড সেটও রয়েছে। দুর্গাপুজোর একটি সিন রয়েছে যেটি অবশ্যই ভালো লাগছে। প্রত্যেকের পারফরম্যান্স যথাযথ। আলিয়া ভাটকে বাঙালি মেয়ে হিসেবে খুবই মিষ্টি লাগছে। অনেকদিন আবার একটি বলিউডি রমকম এবং মেলোড্রামা মুভি আসতে চলেছে। প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে ২৮ শে জুলাই ২০২৩।

অনুরাগ কাশ্যপ যোগ দিচ্ছেন ‘লিও’ ছবির সেটে। সব মিলিয়ে লিও ছবির cast হয়ে গেল জমজমাটি এবং ভরপুর। ‘লিও’ লিড চরিত্র হিসেবে থালাপতি বিজয়ের ৬৭তম সিনেমা। ছবিটি পরিচালনা করছেন লোকেশ কানাগরাজ। লোকেশ, রত্ন কুমার এবং ধীরাজ বৈদ্য মিলে ছবির স্ক্রিপ্ট তৈরি করেছেন। ছবিটি প্রডিউস করছে সেভেন স্ক্রিন স্টুডিয়ো। ছবিতে লিড চরিত্রে থাকছেন ভিজায় এবং তৃষা ক্রিষনান। এছাড়াও দেখা যাবে সঞ্জয় দত্ত, আর্জুন সারজা, গৌতম বাসুদেব মেনন, মনসুর আলি, মিসকিন প্রমুখরা। সিনেমাটোগ্রাফার হিসেবে রয়েছেন মনোজ পরমহংস। ছবিটি এডিট করছেন ফিলোমিন রাজ এবং ছবির মিউজিক দিচ্ছেন অনিরুধ রভিচন্দর।

উদন্ত NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *