নতুন ফিল্ম

Shivakarthikeyan’s Maeveeran: A Promising Trailer Out – মুক্তি পেল ‘মাভিরান'(Maaveeran) ছবির ট্রেলার

মুক্তি পেল ‘মাভিরান'(Maaveeran) ছবির ট্রেলার। তামিল স্টার Shivakarthikeyan অভিনীত এই ছবির পরিচালক হলেন ম্যাদনি আশ্বিন। যিনি তাঁর ডেবিউ ছবি ‘ম্যান্ডেলা’-র জন্য জাতীয় পুরষ্কার পেয়েছিলেন। যদিও তাঁর এই ছবিটি একেবারেই এন্টারটেইনিং এবং মাস ঘরানার হতে চলেছে। জঁরার(genre)-র ভিত্তিতে ভাগ করা হলে ছবিটিকে বলা যেতে পারে একটি sci-drama-action মুভি। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন Shivakarthikeyan এবং Aditi Shankar। পার্শ্ব চরিত্রে রয়েছেন Yogi Babu, Mysskin, Saritha প্রমুখরা।

Prince ছবিটি ভালো ফল করতে না পারলেও সম্ভবত এই ছবির মধ্যে দিয়ে কামব্যাক করতে চলেছেন Shivakarthikeyan। ট্রেলারটির প্রথম অংশে আমরা দেখতে পাই বিভিন্ন কারনে Shiva মার খাচ্ছে, তার লাইফের লো গ্রাফ চলছে। অত্যন্ত failed একজন ক্যারেক্টার হিসেবে তাকে ট্রেলারের প্রথম অংশে প্রেজেন্ট করা হয়েছে। পেশায় সে একজন কমিক আর্টিস্ট এবং কোনো কারণে সে পলিটিক্যাল ব্যাপারে জড়িয়ে পড়ছে। একের পর এক আশান্তি তার জীবনে ঘটতে থাকছে।

আর এখানেই দেখানো হয় টারনিং পয়েন্ট। কোনো বিশেষ কারনের জন্য Shiva পেয়ে যায় supernatural বা অলৌকিক কোনো শক্তি। যার কারণে আকাশের দিকে তাকালেই Shiva পেয়ে যাচ্ছে superpower এবং ধীরে ধীরে সে পরিনত হচ্ছে একজন হিরোতে। ট্রেলারে প্রেমের দিকটি অল্পই রাখা হয়েছে। অ্যাকশন যথেষ্ট পরিমাণেই থাকতে চলেছে। পুরো ট্রেলার জুড়েই Shivakartikeyan কে অসাধারন লেগেছে। বিজিএম অসাধারন। ছবিতে কমেডিও থাকতে চলেছে। পুরোপুরি ঘরোয়া, এন্টেরটেইনিং, অ্যাকশনে ভরপুর, massy ছবি হতে চলেছে ‘মাভিরান’। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ১৪ই জুলাই।

উদন্ত NEWS

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *